চট্টগ্রামে ভোটকেন্দ্রে নৌকা ও ফুলকপির সমর্থকদের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী) আসনের আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন পুলিশ।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে খুলশীস্থ পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন- শান্ত বড়ুয়া (২৪) ও মো. জামাল (৩৫)। দুজনই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাড়িঁর ইনচার্জ নুরুল আলম আশেক জানান, গুলিবিদ্ধ দুই জনকে চমেক হাসপাতালের ক্যাজুয়েলিটি বিভাগে ভর্তি করার পর চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ বলছে, চট্টগ্রাম-১০ আসনের খুলশীস্থ পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মো. মনজুর আলম ও আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর কর্মীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় উল্লিখিত দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এরপর তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরপরই ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, বিজিবি ও র‍্যাবের সরব উপস্থিতি দেখা গেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সরেজমিনে পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ ঘুরে দেখা গেছে, সকাল ১১টায় গোলাগুলি সংঘর্ষের পর কিছুটা আতঙ্ক বিরাজ করায় ভোটার উপস্থিতি কমে গেছে।

এই বিষয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ জানান, কেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সমর্থকদের মধ্যে। তাদের গোলাগুলিতে দুইজন আহত হয়েছে। পুলিশ মোতায়েন করা আছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.