পাবনায় শাকিব খানকে দেখতে ভক্তদের ঢল

‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে বর্তমানে পাবনায় ব্যস্ত সময় পার করছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। কয়েকদিন আগেই ঢাকায় শুরু হয়েছিল এই সিনেমার শুটিং।

যেখানে শাকিব খানের সঙ্গে প্রথম লটে অংশ নিয়েছিলেন এই ছবির মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ঢাকায় নিজের অংশের শুটিংয়ের কাজ শেষ করে আমেরিকায় ফিরে গেছেন তিনি।

অন্যদিকে ঢাকার শুটিং পর্ব শেষে গত (১৮ ডিসেম্বর) পাবনায় এসেছেন শাকিব খান। সেখানে চলছে সিনেমার দ্বিতীয় লটের কাজ। শাকিবের আগমনী খবরে তার শুটিংস্পটে ভিড় জমাচ্ছেন হাজারো জনতা। নায়ককে কাছ থেকে দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা। ভক্তদের এমন ভালোবাসার দৃশ্য নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন শাকিব খান।

পাবনায় শুটিং চলাকালীন উৎসুক জনতার ঢল, এমনই একটি ভিডিও প্রকাশ করে শাকিব লিখেছেন, ‘আমাকে ভালোবাসায় রাখুন।’

ওই ভিডিওতে দেখা যায়, শুটিং শেষ করে গাড়িতে চড়ে বেরিয়ে যাচ্ছেন শাকিব খান। এসময় হাজারো মানুষ তাকে দেখার জন্য দৌড়ঝাঁপ করছে।

জানা গেছে, পাবনায় প্রায় ৯ দিন চলবে ‘রাজকুমার’ সিনেমার শুটিং। এরপর শাকিব উড়াল দেবেন আমেরিকায়। সেখানে হবে এই ছবির বাকি অংশের কাজ। সেখান থেকে ভারতে আসার কথা রয়েছে পুরো ইউনিটের। সেখানেও ধারণ করা হবে কিছু দৃশ্য।

রাজকুমার সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। ছবিটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। আগামী বছরের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.