বঙ্গবন্ধু টানেলে সড়ক দুর্ঘটনায় আহত ৪

কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ভেতর এবার বাসারে ধাক্কায় প্রাইভেটকারের ভেতর থাকা চার যাত্রী আহত হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। শুক্রবার (৩ নভেম্বর) রাতে এ ঘটনাটি ঘটেছে ।

টানেলের টোল ব্যবস্থাপক বেলায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আনোয়ারা প্রান্ত থেকে টানেলের ভেতর দিয়ে পতেঙ্গার দিকে যাওয়া একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দেয় বাস। এতে চার যাত্রী সামান্য আহত হয়। দুর্ঘটনার পরপরই দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।’

টানেল কর্মকর্তারা জানান, গত রবিবার (২৯ অক্টোবর) সকাল ৬টা থেকে টানেল দিয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। এরপর থেকে টানেলের ভেতর একের পর এক ঘটছে নানা অপ্রীতিকর ঘটনা। যার মধ্যে রয়েছে কার রেসিং, টানেলের ভেতর গাড়ি থামিয়ে ছবি তোলা, নির্ধারিত গতিতে গাড়ি না চালিয়ে কমবেশি চালানো।

এদিকে, ২৯ অক্টোবর মধ্যরাতে টানেলের ভেতর রেসিং প্রতিযোগিতায় মেতে ওঠে দশটি কার। এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়তেই তা নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এ ঘটনায় গত ১ নভেম্বর সড়ক পরিবহন আইনে নগরীর কর্ণফুলী থানায় মামলা করা হয়েছে। মামলার এজাহারে গাড়ির নম্বর উল্লেখ করে সাতটি কারের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মামলা করা হয়।

 

অথসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.