এসআইবিএল নিয়ে এলো ৩ আকর্ষণীয় সঞ্চয় স্কিম

জনমানুষের প্রয়োজনে আবারও পাশে দাঁড়িয়েছে সোশ্যাল ইসলামী ব্যাংক। নিয়ে এসেছে তিনটি সময়োপযোগী আকর্ষণীয় সঞ্চয় স্কিম।

বুধবার (১ নভেম্বর) প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম নতুন এই সঞ্চয় স্কিমগুলো উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। এসময় ব্যাংকের বিভিন্ন বিভাগের প্রধানগণসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, শাখা ব্যবস্থাপকবৃন্দ ও উপশাখার ইনচার্জগণ ভার্চুয়ালি যুক্ত ছিলেন। স্কিমগুলো হলো মুদারাবা অগ্রিম মুনাফা সঞ্চয় হিসাব, মুদারাবা সর্বোচ্চ মুনাফা হিসাব এবং মুদারাবা ঐচ্ছিক হিসাব।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, মুদারাবা অগ্রিম মুনাফা সঞ্চয় হিসাবে সর্বনিম্ন পাঁচ লক্ষ টাকা জমার বিপরীতে এক বছরের মুনাফা অগ্রিম প্রদান করা হবে। মুদারাবা সর্বোচ্চ মুনাফা হিসাবে সর্বনিম্ন দশ লক্ষ টাকা জমা দিয়ে মাত্র ছয় বছরে সঞ্চিত আমানতের সম্ভাব্য দ্বিগুণ টাকা প্রদান করা হবে। আবার মুদারাবা ঐচ্ছিক হিসাবের আওতায় মাত্র ৫০০ টাকা দিয়ে হিসাব খুলে গ্রাহকগণ যেকোনো সময় ৫০০ টাকা বা এর গুণিতক অংকের যেকোনো পরিমাণ টাকা জমা করতে পারবেন এবং এক বছর মেয়াদী এই হিসাবে দৈনিক ভিত্তিতে মুনাফা প্রদান করা হবে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.