দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চিকিৎসক খুন

রাজশাহীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গোলাম কাজেম আলী আহমেদ (৪০) নাম এক চিকিৎসক নিহত হয়েছেন। রবিবার (২৯ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে রাজশাহী নগরীর বিলসিমলা এলাকায় রাজিব চত্বরের সামনে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

সোমবার (৩০ অক্টোবর) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, রবিবার রাতে মোটরসাইকেলে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন ডা. কাজেম। বিলসিমলা মসজিদের সামনে পৌঁছালে কয়েকজন তার পথরোধ করে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়। এই ঘটনায় থানায় এখনও মামলা হয়নি। পরিবারকে দ্রুত মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। তবে ঘটনার পরই এই হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন ও হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন জানান, গুরুতর আহত অবস্থায় রাতে ডা. কাজেম আলীকে হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

ডা. কাজেম আলী রাজশাহী অঞ্চলের নামকরা চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিক্যাল কলেজের এমবিবিএস ৪২তম ব্যাচের ছাত্র ছিলেন। নগরীর ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তিনি নিয়মিত রোগী দেখতেন। তার গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর এলাকায়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.