ইসলামী ব্যাংক ও কর্ণফুলি গ্যাসের মধ্যে চুক্তি স্বাক্ষর

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিএল) মধ্যে গ্যাস বিল সংগ্রহের নিমিত্তে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তির আওতায় কেজিডিএল’র গ্রাহকগণ ইসলামী ব্যাংকের সকল শাখা, উপ-শাখা, এজেন্ট ব্যাংক, ইন্টারনেট ব্যাংক ও সেলফিন অ্যাপের মাধ্যমে বিল পরিশোধ করতে পরবেন।

সম্প্রতি ব্যাংকের চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন কাউছার ও কেজিডিএলর কোম্পানি সেক্রেটারি মোঃ মোজাহের আলী এ সংক্রান্ত সমঝোতা স্বারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

ব্যাংকের চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মিয়া মোঃ বরকত উল্লাহ, সিডিএ এভিনিউ শাখাপ্রধান মঞ্জুরুল আলম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আসিফুল হক চৌধুরী ও মোহাম্মদ সানা উল্লাহ, ভাইস প্রেসিডেন্ট সাঈদ মোহাম্মদ মঈনউদ্দীন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহাজাহান মনির, কেজিডিএলর জোনারেল ম্যানেজার ইঞ্জিঃ গৌতম চন্দ্র কুন্ড, ইঞ্জিঃ মোঃ রইস উদ্দীন, ইঞ্জিঃ মোঃ শফিউল আজম খান ও মোহাম্মদ খাইরুল হাসান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ ফরিদ আহমেদ খান ও ইঞ্জিঃ হাসান সৌরভ এবং ম্যানেজার এস বি এম রেজাউল করিমসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.