বাংলাদেশের বিপক্ষে চোট পাওয়া হার্দিকের আরও ২ ম্যাচে খেলা হচ্ছে না

বাংলাদেশের বিপক্ষে পাওয়া চোটের কারণে এবারের বিশ্বকাপে আরও দুটি ম্যাচ খেলা হচ্ছে না হার্দিক পান্ডিয়ার। এক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছেন বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ।

বাংলাদেশের বিপক্ষে চোট পাওয়ায় শক্তিশালী নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা হয়নি হার্দিকের। এবার ইংল্যান্ড এবং শ্রীলঙ্কার বিপক্ষেও খেলা হবে না এই অলরাউন্ডারের। ২৯ অক্টোবর ইংল্যান্ড এবং ২ নভেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে খেলার কথা রয়েছে ভারতের। এই ম্যাচগুলোতে নিশ্চিতভাবেই খেলবেন না হার্দিক।

জয় শাহ একটি বিবৃতিতে বলেন, পুনেতে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশান স্টেডিয়ামে ভারতের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া বাংলাদেশের বিপক্ষে খেলা ম্যাচটিতে বোলিং করে ফিল্ডিং করার সময় বাম পায়ের গোড়ালিতে চোট পেয়েছে। এই অলরাউন্ডারকে স্ক্যান করা হয়েছে এবং বিশ্রাম নিতে বলা হয়েছে। বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের অধীনে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বাংলাদেশের বিপক্ষে ইনিংসের নবম ওভারে হার্দিক পান্ডিয়ার হাতে বল তুলে দিয়েছিলেন রোহিত শর্মা। প্রথম বলটি ডট করলেও দ্বিতীয় ও তৃতীয় বলে চার মেরেছিলেন লিটন দাস। তৃতীয় বলে স্ট্রেইট ড্রাইভ করেছিলেন বাংলাদেশি এই ওপেনার। বলটি পা দিয়ে ফেরাতে গিয়ে অপ্রস্তুতভাবে পড়ে যান হার্দিক। সেই সময় বাঁ পায়ে চোট পান এই পেস বোলিং অলরাউন্ডার। এরপর মাঠেই ফিজিওর সেবা নিতে দেখা যায় তাকে। পায়ে অস্বস্তি থাকায় এরপর মাঠ ছাড়েন তিনি। তার পরিবর্তে ওভার সম্পন্ন করেন বিরাট কোহলি। এরপর ম্যাচ চলাকালীনই স্ক্যান করানোর জন্য হাসপাতালে পাঠানো হয় হার্দিককে। নিউজিল্যান্ডের বিপক্ষে হার্দিক না খেললেও জয় তুলে নেয় ভারত। বিশ্বকাপে পাঁচটি ম্যাচ খেলে পাঁচটিই জিতেছে ভারত।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.