অপারেশন টেবিলে আরিফিন শুভ

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা খ্যাত জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ হাসপাতালে ভর্তি হয়েছেন। অভিনেতা জানালেন ছোট একটি অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হওয়া তার।

এ বিষয়ে শুভ বলেন, ‘বছর খানেক ধরে পলিপ সমস্যায় ভুগছিলাম। গেল কয়েক মাসে সেটা জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও ‘মুজিব’ ব্যস্ততায় সেভাবে চিকিৎসার সুযোগ হয়ে উঠেনি। পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ (১৭ অক্টোবর) বিকেলেই একটা মাইনর অপারেশন করাতে হচ্ছে।’

বিগত দিনগুলোতে প্রেক্ষাগৃহে দর্শকদের প্রতিক্রিয়া দেখতে হাজির হয়েছিলেন আরিফিন শুভ। সেখানে ‘মুজিব’ সিনেমা দেখে এই তারকাকে কাছে পেয়ে তাকে জড়িয়ে ধরে কাঁদতেও দেখা গেছে দর্শকদের।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে নুসরাত ইমরোজ তিশাসহ আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শতাধিক অভিনেতা। এ সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগাল।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.