অভিনব উপায়ে নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

ওয়ানডে বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। অভিনব এক উপায়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। ইনজুরি কাটিয়ে আস্তে আস্তে সেরে উঠছেন তিনি। যদিও বিশ্বকাপের শুরুর দিকের ম্যাচগুলোতে তাকে পাওয়া নিয়ে শঙ্কা রয়েই গেছে। তবুও গতবারের ফাইনালিস্ট অধিনায়ককে নিয়েই মাঠে নামতে চায় কিউইরা।

এদিকে কিউইদের হয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলার সুযোগ পেয়েছেন দলটির ভারতীয় বংশোদ্ভূত স্পিনার রাচিন রবীন্দ্র। এ ছাড়া প্রথমবার বিশ্বকাপ খেলতে যাচ্ছেন উইল ইয়াংও।

প্রত্যাশিতভাবেই দলে আছেন নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে না থাকা ট্রেন্ট বোল্ট। বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে দীর্ঘ এক বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন তিনি। এবার বিশ্বকাপেও খেলতে দেখা যাবে তাকে। দল ঘোষণার সময় অভিনব এক পন্থা বেছে নেয় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলে যে ১৫ জন ক্রিকেটার নির্বাচিত হয়েছেন, তাদের পরিবারের যেকোনো একজন সদস্য ভিডিওর মাধ্যমে সে নামটি ঘোষণা করেছেন।

অনেকে আবার জাতীয় দলের ক্যাপ নম্বরও ঘোষণা করেছেন অথবা জার্সি নম্বর ঘোষণা করেছেন। এভাবে একে একে সবার পরিবারের সদস্যরাই নাম এবং জার্সি নম্বর উল্লেখ করে স্কোয়াড ঘোষণা করেছে।

বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি এবং উইল ইয়াং।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.