মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে মিনিস্টার টেলিভিশন

মিনিস্টারের ২৪’’ ডিলাক্স এলইডি টিভি এখন পাওয়া যাচ্ছে মাত্র ৯,৯৯৯ টাকায়। ১৩,৪৪১ টাকা দামের এই টেলিভিশনটি এখন বিশেষ অফারে পাওয়া যাচ্ছে প্রায় সাড়ে তিন হাজার টাকা ডিসকাউন্টে! এই টিভির সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে অন্য যেকোন টিভি থেকে অনেক বেশি বিদ্যুৎ সাশ্রয়ী। স্মার্ট সাউন্ড সিস্টেম ও বজ্র প্রতিরক্ষামূলক প্রযুক্তিও রয়েছে মিনিস্টার ডিলাক্স এলইডি টিভিতে।

এছাড়াও মিনিস্টার স্মার্ট টিভিগুলো সর্বদাই গ্রাহকের পছন্দের শীর্ষে। বিভিন্ন মডেলের স্মার্ট টিভি ইন্টারনেটে সংযোগ করা যায় বিধায় ব্যবহারকারীরা ওয়েব ব্রাউজিং, অনলাইন স্ট্রিমিং এবং ডিজিটাল প্ল্যাটফর্ম এপ্লিকেশন ব্যবহার করতে পারেন। যেমন: ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন (Netflix, Amazon Prime, YouTube, Hoichoi), সোশ্যাল মিডিয়া, ওয়েব ব্রাউজিং, গেমিং ইত্যাদি। পাশাপাশি মিনিস্টার টেলিভিশনে রয়েছে ভয়েস কন্ট্রোল সিস্টেম যা দিয়ে ব্যবহারকারীরা ভয়েস কমান্ড দিয়ে টেলিভিশন চালাতে পারবেন। এছাড়াও মিনিস্টার টেলিভিশনে রয়েছে স্ক্রিন মিররিং ও শেয়ারিং সুবিধা। ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন, কম্পিউটার বা অন্যান্য ডিভাইসের স্ক্রিন মিররিং করে খুব সহজেই স্মার্ট টেলিভিশন ব্যবহার করতে পারেন। পাশাপাশি থান্ডার প্রটেকটিভ  (Thunder protective) হবার কারণে বৃষ্টির সময়ও নিশ্চিন্তে ব্যবহার করা যায় মিনিস্টার স্মার্ট ও এলইডি টেলিভিশন সঙ্গে ইউটিউব, অ্যাপস্টোর, ব্লুটুথ সুবিধাতো থাকছেই। এছাড়াও উন্নত প্রযুক্তি ব্যবস্থা থাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট, ভোল্টেজ আপ-ডাউনের মুহুর্তে স্মার্ট টিভির কোন ক্ষতি হয় না। আর এসব সকল সুবিধাই পাবেন ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৫৮ ইঞ্চি মিনিস্টার স্মার্ট টিভেতে ।

বিশ্বমানের এই টেলিভিশনগুলো আপনি পাচ্ছেন অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে। ৪৩ ইঞ্চি মিনিস্টার স্মার্ট টেলিভিশন পাওয়া যাচ্ছে মাত্র ৩৭,৯০০ টাকায়, ৫৫ ইঞ্চি ৫৮,৯০০ টাকায় এবং ৫৮ ইঞ্চি মাত্র ৬৬,৯০০ টাকায়। সাথে থাকছে ১০,০০০ টাকার ক্যাশ ভাউচার একদম ফ্রি! এছাড়াও ‘হুলস্থুল অফারে’ ৫০ ইঞ্চি ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৩৬,৯০০ টাকায়!

বর্তমান সময়ে মানুষ বিভিন্নভাবে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে তাদের বিনোদন উপভোগ করে থাকেন। তথ্য প্রযুক্তির যুগে এখন মানুষজন স্মার্ট ফোনেই  আটকে থাকলেও টেলিভিশনের চাহিদা একবিন্দুও কমে যায়নি। বিভিন্ন ছুটির দিনে এখনো মানুষ বুদ হয়ে থাকে টেলিভিশনের স্ক্রিনে, উপভোগ করেন বিভিন্ন অনুষ্ঠান। ওটিটি প্লেটফর্মের কারণে স্মার্ট টিভির চাহিদা দিন দিন আকাশচুম্বী হয়ে উঠছে। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের খেলার সময় টেলিভিশনের চাহিদা হয়ে যায় কয়েকগুণ বেশি। আর সামনেই তো আসছে এশিয়া কাপ এবং এরপরেই আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। তাই এবারের বিশ্বকাপ ক্রিকেটের শ্বাসরুদ্ধকর মুহুর্ত উপভোগ করুন মিনিস্টারের  টিভির সাথে আর লুফে নিন অবিশ্বাস্য সব অফার।

এছাড়াও মিনিস্টারের যেকোন অফার জানতে ভিজিট করুন https://ministerbd.com/

 

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.