সিএপিএমের তিন ফান্ডের এনএভি প্রকাশ

সম্পদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান সিএপিএম কোম্পানি লিমিটেড পরিচালিত তিনটি মিউচুয়াল ফান্ডের সর্বশেষ সম্পদ মূল্য (Net Asset Value-NAV) প্রকাশ করা হয়েছে। ফান্ড তিনটি হচ্ছে- সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল শরীয়াহ মিউচুয়াল ফান্ড ও সিএপিএম ইউনিট ফান্ড।

আজ বৃহস্পতিবার (১৭ আগস্ট) লেনদেন শেষে ক্রয় মূল্যে সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ডের এনএভি ছিল ৫৫ কোটি ২ লাখ টাকা। আর বাজার মূল্যে এনএভি ছিল ৭৬ কোটি ২২ লাখ টাকা। অন্যদিকে ক্রয় মূল্যে ইউনিট প্রতি এনএভি ছিল ১০ টাকা ৯৮ পয়সা, আর বাজারমূল্যে তা ছিল ১১ টাকা ৫৫ পয়সা।

আজ লেনদেন শেষে ক্রয় মূল্যে সিএপিএম আইবিবিএল শরীয়াহ মিউচুয়াল ফান্ডের এনএভি ছিল ৭২ কোটি ৪১ লাখ টাকা। আর বাজার মূল্যে এনএভি ছিল ৫৭ কোটি ৮৮ লাখ টাকা। অন্যদিকে ক্রয় মূল্যে ইউনিট প্রতি এনএভি ছিল ১০ টাকা ৮৩ পয়সা, আর বাজারমূল্যে তা ছিল ১১ টাকা ৪০ পয়সা।

আজ লেনদেন শেষে ক্রয় মূল্যে সিএপিএম ইউনিট ফান্ডের এনএভি ছিল ১১ কোটি ৪০ লাখ টাকা। আর বাজার মূল্যে এনএভি ছিল ১১ কোটি ৯৩ লাখ টাকা। অন্যদিকে ক্রয় মূল্যে ইউনিট প্রতি এনএভি ছিল ১০০ টাকা ৫৮ পয়সা, আর বাজারমূল্যে তা ছিল ১১০ টাকা ৫৫ পয়সা।

এদিকে কোম্পানিটি সিএপিএম ইউনিট ফান্ডের ইউনিট কেনা-বেচার নতুন মূল্য ঘোষণা করেছে। আগামী ২০ তারিখ থেকে পরবর্তী এনএভি প্রকাশ না করা পর্যন্ত ১০০ টাকা অভিহিত মূল্যের প্রতি ইউনিট কেনা যাবে ১১০ টাকা ৫৫ পয়সা দরে। আর এ সময়ের মধ্যে কেউ ইউনিট ফেরত দিতে চাইলে তা ১১০ টাকা ১৫ পয়সা দরে দেওয়া যাবে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.