এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (০৯ আগস্ট) এনসিসি ব্যাংক ভবনের বোর্ড রুমে সভাটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার এতে সভাপতিত্ব করেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন, ভাইস- চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আবদুস সালাম, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, স্বতন্ত্র পরিচালক ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ।

এসময়, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান মোঃ আবদুল আউয়াল, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান মিসেস তানজীনা আলী, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, পরিচালক মোঃ মঈনউদ্দিন এবং পরিচালক মোহাম্মদ সাজ্জাদ উন নেওয়াজ (ভার্চুয়ালি) উপস্থিত ছিলেন।

এছাড়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফীন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ রাফাত উল্লা খান, এসইভিপি ও কোম্পানী সচিব মোঃ মনিরুল আলম এবং ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের ইভিপি মোহাম্মদ মহিবুল্লাহ্ খান এসময় উপস্থিত ছিলেন।

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.