শাকিব খানের সিনেমায় আমির খানের ভাই

প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। বাংলাদেশ ছাড়াও এ নিয়ে গত কয়েকদিন ধরে গুরুত্ব সহকারে সংবাদ প্রচার করছে ভারত এবং পাকিস্তানের সংবাদমাধ্যগুলো।

জানা গেছে, আগামী সেপ্টেম্বরে ভারতের বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির কাজ পুরোপুরি শেষ হবে। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটির। বর্তমানে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজে ভারতে অবস্থান করছেন পরিচালক অনন্য মামুন।

শাকিব খানের এই প্যান ইন্ডিয়ান ছবির নাম হতে পারে ‘দরদ’। পুরোপুরি সাইকো-থ্রিলার ধাঁচের এ গল্পে শাকিবের বিপরীতে নায়িকা কে হবেন তা নিয়ে চলছে জোর আলোচনা। উঠে আসছে প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের নাম। তবে নির্মাতা অনন্য মামুন নিশ্চিত করে ছবির নাম কিংবা নায়িকা কে হবেন, সে ব্যাপারে কিছু বলেননি। তার কথা, শাকিব ভাইয়ের সঙ্গে চুক্তি করেই সব জানাবো।

পরিচালক মুখ না খুললেও একাধিক দায়িত্বশীল সূত্র জানায়, জেরিন খান অথবা শেহনাজ গিল এ দুজনের মধ্যে একজনকে দেখা যাবে ছবিতে।

অনন্য মামুন বলেন, ‘আগামী সপ্তাহে সিনেমা সংশ্লিষ্ট সব কিছু ঘোষণা দেওয়া হবে। কয়েকদিন আগে ফয়সাল খানকে চুক্তিবদ্ধ করিয়েছি। তিনি বলিউড সুপারস্টার আমির খানের ছোট ভাই। এ ছবি নিয়ে এর বেশি কিছু জানাতে পারছি না।’

তবে যাকে নিয়ে এত কথা, সেই শাকিব খান এখনো পর্যন্ত এ ব্যাপারে মুখ খোলেননি। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবকাশযাপনে আছেন। আগস্টের প্রথম সপ্তাহে তিনি দেশে ফিরতে পারেন। জানা গেছে, বাংলা ছাড়াও ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.