ধানমন্ডিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে এবং সমাজের সর্বস্তরের মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৪র্থ উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রবিবার (৩০ জুলাই) রাজধানী ধানমন্ডির ৮ নম্বর সড়কে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল ভবনে উপশাখাটি উদ্বোধন করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ। উক্ত উপশাখাটি ব্যাংকের ধানমন্ডি শাখার অধীনে তাদের সকল ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে উপশাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ ও এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ইমতিয়াজ ইউ. আহমেদ ও এম. এম. সাইফুল ইসলাম, মডার্ন হেলথ গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল আশরাফ আবদুল্লাহ ইউসুফ (অবঃ), ধানমন্ডি শাখার ব্যবস্থাপক এফ. এম. নেওয়াজ আলী, ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মোঃ সামছুদ্দোহা, সাধারণ সেবা বিভাগের প্রধান মাহমুদুল শামীম তালুকদার, ব্যাংকের আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল উপশাখার ইনচার্জ মোঃ আঃ শাকুর এবং কিছু সংখ্যক গ্রাহক ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার, এই সরকারের নিরলস প্রচেষ্টায় দেশের সর্বত্র আমরা উন্নয়নের ছোয়া দেখতে পাচ্ছি। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই উপশাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হবে। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.