নয়াপল্টনেই হবে মহাসমাবেশ, চলছে প্রস্তুতি: রিজভী

শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এ লক্ষ্যে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ১টার দিকে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী এসব তথ্য জানান।

মহাসমাবেশের জন্য পুলিশের কাছ থেকে অনুমতি পাওয়া গেছে কি না, এমন প্রশ্নে রুহুল কবির রিজভী বলেন, আমরা পুলিশকে জানিয়েছি কাল সমাবেশ হবে। ঢাকা মহানগর নেতারা সমাবেশের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন।

ঢাকার মহাসমাবেশকে কেন্দ্র করে পাঁচ শতাধিক নেতাকর্মীকে আটক করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন রিজভী। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে উদ্দেশ্য করে তিনি বলেন, যত বাধা দেবেন গ্রেফতার করবেন, আরও বেশি নেতাকর্মী দলে দলে এই সমাবেশে অংশ নেবেন।

রিজভী অভিযোগ করে বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ ঢাকার যে কোনো জায়গা দখল করে কর্মসূচি করছে আর বিএনপি কর্মসূচি পালন করতে গেলে তাদের নানা শর্ত দেওয়া হয়। শুক্রবার দুপুর ২টায় নয়াপল্টনে দলের মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, আগামীকালের মহাসমাবেশ হবে শান্তিপূর্ণ। এই সমাবেশ সফল করতে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামও উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.