মা দিবসের প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করলো প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল

আন্তর্জাতিক মা দিবস ২০২৩ উপলক্ষ্যে ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের জনপ্রিয় ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল কর্তৃক আয়োজিত “হেয়ার স্টাইল উইথ মম” শীর্ষক বিশেষ প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ফেসবুক পেজে ঘোষণা করা হয়েছে। বিজয়ীদের একটি পাঁচ-তারকা হোটেলে ডিনারসহ আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হবে।

মেয়েদের পছন্দের চুলের স্টাইল তার নিজের চুলে এবং তার মায়েদের চুলে করে দেয়ার ছবি জমা দিয়ে প্রতিযোগীতায় অংশগ্রহণ করার জন্যে সকলকে আহবান করে প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল। একইসাথে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে একটি ভিডিও বার্তা শেয়ার করা হয় প্রতিযোগীতার ব্যাপারে জানানোর জন্য। প্রতিযোগীতায় বিজয়ী, রামিসা ইবনাত, তার মায়ের সাথে একটি পাঁচ-তারকা হোটেলে ডিনার করার সুযোগ পেয়েছেন এবং অন্য তিনজন সৌভাগ্যবান বিজয়ী ফারহানা কাজী বুলা, আয়েশা পারভিন বৃষ্টি এবং সাথী ইসলাম প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল থেকে আকর্ষণীয় উপহার পেয়েছেন।

প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও অভিনেত্রী, জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড বেলিফুল একটি জনপ্রিয় ব্র্যান্ড যা সুন্দর চুল উদযাপন করে। আন্তর্জাতিক মা দিবস উপলক্ষ্যে মা-কন্যার অটুট বন্ধন কে নতুন চেতনায় লালিত করার জন্য এবং তাদের মধ্যকার সুন্দর কিছু মুহুর্ত তৈরি করার জন্যে ব্র্যান্ডটির এই চমৎকার ক্যাম্পেইনটি সত্যিই প্রশংসার দাবিদার।”

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.