ঈদে স্যামসাংয়ের মোবাইলে ৩৮,০০০ টাকা পর্যন্ত ছাড়

এবারের ঈদুল আজহার উদযাপনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি স্মার্টফোনে আকর্ষণীয় অফার নিয়ে এলো স্যামসাং। ঈদের বিশেষ মুহূর্তকে আরও আনন্দময় করে তুলতে সবার জন্য উপহার হিসেবে ৩৮,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবর্ণ সুযোগ নিয়ে আসা হয়েছে। স্যামসাংয়ের সকল ক্রেতা ঈদের আগের দিন পর্যন্ত এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

প্রতিটি উৎসব উদযাপনের অবিচ্ছেদ্য অংশ স্যামসাং, এ বছরও এর ব্যতিক্রম হয়নি; এবারও ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব অফার ও ডিল নিয়ে এসেছে তারা। এবারের ঈদুল আজহায় স্যামসাংয়ের দুর্দান্ত অফারের মধ্যে রয়েছে এন্ট্রি-লেভেল স্মার্টফোন থেকে শুরু করে ফ্ল্যাগশিপ পর্যন্ত ১৬টি ডিভাইস। এর মধ্যে ক্রেতাদের জন্য স্যামসাং গ্যালাক্সি এম৩৩, এ৩৩ ও এ৫৩ স্মার্টফোনের ৮জিবি/১২৮জিবি ভ্যারিয়েন্টে ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ রয়েছে – ফলে এখন ফোনগুলোর দাম পড়ছে যথাক্রমে ৩৫,৫৯৯ টাকা, ৪৫,৬৯৯ টাকা ও ৫৫,৪৯৯ টাকা মাত্র। পাশাপাশি, গ্যালক্সি এ০৪এস ও গ্যালাক্সি এফ২৩ ডিভাইস দু’টির দাম ১৭,৯৯৯ টাকা ও ৩৩,৯৯৯ টাকার পরিবর্তে এখন ১৭,৪৯৯ টাকা ও ৩২,৪৯৯ টাকা মাত্র। তার ওপর ৩৮,০০০ টাকার সুবিশাল ছাড়ের পর এখন মাত্র ২,২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এ বছরে ক্রেতাদের সবচেয়ে পছন্দের ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৪।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “সর্বাধুনিক উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের জীবনের মানোন্নয়নের ভূমিকা রাখাকে আমরা সবসময় অগ্রাধিকার দিয়ে বিবেচনা করি। আর এর ধারাবাহিকতায়, এবারের ঈদে স্যামসাং ক্রেতাদের আনন্দের মুহূর্তকে আরও রঙিন করে তুলতে আকর্ষণীয় অফার নিয়ে এসেছি আমরা।”

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.