ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড- স্বপ্ন পূরণের ১০ বছর

প্রতিষ্ঠার ১০ বছরে পদার্পণ করেছে ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড। এই উপলক্ষে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বোধন করেন।

সূচনালগ্ন থেকেই প্রতিষ্ঠানটি দক্ষতার সাথে গ্রাহকবান্ধব ব্রোকারেজ সেবা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায়, ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড দেশজুড়ে ২৬টি বিস্তৃত পরিষেবা আউটলেটসহ র‍্যাংকিংয়ে বাংলাদেশের শীর্ষ স্টক ব্রোকারেজ লিমিটেড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

দেশের অন্যতম বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ২০১৩ সালে ১৯ জুন যাত্রা শুরু করে ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড। প্রতিষ্ঠার লগ্ন থেকেই কোম্পানিটি ব্যতিক্রমী সাফল্য অর্জন করেছে। যাত্রা শুরুর প্রথম বছরে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ২৫০ স্টক ব্রোকারের মধ্যে ১০২তম র‍্যাংকিং থেকে মাত্র ৮ বছরের ব্যবধানে ২০২১ সালে কোম্পানিটি র‍্যাংকিংয়ে ১ম অবস্থান অর্জন করে। এরই ধারাবাহিকতায় ২০২২ ও ২৩ সালে কোম্পানিটি ডিএসই স্টক ব্রোকারদের মধ্যে র‍্যাংকিংয়ে ১ম হয়ে তার শক্ত অবস্থান ধরে রেখেছে ।

প্রতিষ্ঠানটির বর্তমান পরিচালনা পর্ষদ এবং এমডি ও সিইও তাদের দূরদর্শী নেতৃত্বে বিনিয়োগকারীদের প্রত্যাশা অনুযায়ী সবচেয়ে বিশ্বস্ত ব্রোকারেজ পরিষেবা প্রদানকারী এক অনন্য প্রতিষ্ঠান হিসেবে খ্যাতি অর্জন করেছে । প্রতিষ্ঠানটি তার স্বপ্নপূরণ ও প্রতিষ্ঠার ১০ বছর পূর্তিকে স্মরণীয় করে রাখার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে সকল গ্রাহক, পৃষ্ঠপোষক, নীতিনির্ধারক, কর্মকর্তা- কর্মচারী, উন্নয়ন সহযোগী ও শুভানুধ্যায়ীদের জানাচ্ছে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.