আইপিডিসি ইজি’র ক্যাম্পেইনে ইলেক্ট্রনিক পণ্যে ছাড়

আইপিডিসি ফাইন্যান্সের কার্ডবিহীন ইএমআই সেবা ‘আইপিডিসি ইজি’ ঈদ-উল-আজহা উপলক্ষ্যে এনেছে ইলেক্ট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্সে ছাড়সহ বিশেষ ক্যাম্পেইন।

‘আইপিডিসি ইজি’ অ্যাপের ক্যাম্পেইনের মাধ্যমে ইজি লোন দ্বারা পন্য কিনলেই পাচ্ছে ৫৮% পর্যন্ত ছাড়।  ক্যাম্পেইনে ২৫০ টিরও বেশি পণ্যের মধ্যে পছন্দের পণ্য বাছাই করে কেনার সুযোগ আছে। এমন সুযোগ থাকবে যতদিন ক্যাম্পেইন চলবে ততদিন। এছাড়া, ঈদ-উল-আজহা উপলক্ষ্যে ইজি’র সঙ্গে চুক্তিবদ্ধ মার্চেন্ট পার্টনারদের থেকে এই ক্যাম্পেইন চলাকালে ইজিলোনের মাধ্যমে টিভি ক্রয় করলে গ্রাহকরা উপহার পেতে পারেন রেফ্রিজারেটরসহ নানা আকর্ষণীয় পণ্য।

ক্যাম্পেইন সম্পর্কে আইপিডিসি ফাইন্যান্সের হেড অব ইজি ফারজানা শারমিন বলেন, “প্রয়োজনীয় কনজ্যুমার পণ্য ক্রয়ে দ্রুত আর্থিক সেবা প্রাপ্তি খুব কাজে আসে। তাই আমাদের গ্রাহকদের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে এই ক্যাম্পেইনে আমাদের সুদক্ষ লোন সেবার সাথে আমরা সংযোগ ঘটিয়েছি ইলেক্ট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্সে আকর্ষণীয় ডিসকাউন্ট অফারের।”

ক্যাম্পেইনটি চলবে ২৮ জুন পর্যন্ত। তবে লোন লিমিট গ্রহণের শেষ সময় ২৭ জুন। আইপিডিসি ইজি ইলেক্ট্রনিক পণ্য, হোম অ্যাপ্লায়েন্স, ফার্নিচার, ট্রাভেল প্যাকেজ ইত্যাদি ক্রয়ে কোনো কার্ড ছাড়াই প্রদান করে বিনা ইন্টারেস্টে ইএমআই সুবিধা। ইজি অ্যাপটি প্লেস্টোর ও অ্যাপস্টোর দুটি থেকেই ডাউনলোড করা সম্ভব। ই-কেওয়াইসি সুবিধাযুক্ত অ্যাপটিতে গ্রাহক ইজি লিমিটের জন্য আবেদন করতে পারেন। আবেদনের ১-৩ কার্যদিবসের মধ্যে গ্রাহককে ইজি লিমিট প্রদান করা হয়।

অর্থসূচক/  এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.