প্রাইম ব্যাংকের রেমিট্যান্স ক্যাম্পেইন শুরু

প্রাইম ব্যাংক রেমিট্যান্স সুবিধাভোগীদের নিকট তাদের প্রিয়জনের কাছ থেকে পাঠানো রেমিট্যান্স গ্রহণের জন্য ৫ জুন ’রেমিট্যান্স সেবা নিন-ডিপফ্রিজ জিতুন!’ শীর্ষক রেমিট্যান্স ক্যাম্পেইন শুরু করেছে।

এই ক্যাম্পেইনে আসন্ন ঈদ-উল-আযহায় বিদেশ থেকে পাঠানো রেমিট্যান্সের সুবিধাভোগীরা পিন নাম্বার, প্রাইম ব্যাংক/অন্য যেকোনো ব্যাংকের অ্যাকাউন্ট (প্রাইম ব্যাংকের মাধ্যমে) কিংবা প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে বিদেশ থেকে প্রেরিত রেমিট্যান্স উত্তোলন করে স্বয়ংক্রিয় নির্বাচন প্রক্রিয়ায় একজন বিজয়ী জিতে নিতে পারেন প্রতিদিন একটি আকর্ষনীয় ওয়ালটন ডিপফ্রিজ। প্রাইম ব্যাংকের এই অফারটি ৫ জুন থেকে ২৫ জুন পর্যন্ত চলবে। সকল বিজয়ীদেরকে  প্রাইম ব্যাংকের হটলাইন নম্বর ১৬২১৮ থেকে অবহিত করা হবে। তিনি তার নিকটবর্তী নির্বাচিত ওয়ালটন শোরুম থেকে ফ্রিজটি গ্রহণ করতে পারবেন।

প্রাইম ব্যাংক বিশ্বাস করে, এই ফ্রিজ প্রাপ্তি রেমিট্যান্স প্রেরণকারী এবং তাদের পরিবার উভয়ের মাঝেই আসন্ন ঈদুল আজহায় বাড়তি আনন্দের মাত্রা যোগ করবে। এই ক্যাম্পেইনটি রেমিট্যান্স প্রেরণকারীদের ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে তাদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা দেশে পাঠাতে উৎসাহিত করবে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.