বিনিয়োগকারীদের সম্মাননা প্রদান করলো আইসিবি সিকিউরিটিজ

বিনিয়োগকারীদের সম্মাননা পুরষ্কার প্রদান করলো আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড।  সোমবার (০৫ জুন) আইসিবি সিকিউরিটিজের প্রধান কার্যালয়ে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে কোভিড-১৯ কবলিত ২০২০-২১ এবং ২০২১-২২ অর্থবছরের সর্বোচ্চ লেনদেনের উপর ভিত্তি করে বিভিন্ন ক্যাটাগরিতে প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তি বিনিয়োগকারীদের হাতে আইএসটিসিএলের পক্ষ থেকে সম্মাননা স্মারক এবং সার্টিফিকেট তুলে দেয়া হয়।

এসময় আইসিবি সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন আইসিবির চেয়ারম্যান ড. মো: কিসমাতুল আহসান।

প্রধান অতিথির বক্তব্যে ড. মো: কিসমাতুল আহসান বলেন, যে সময়ের হিসেবে আমাদের বিনিয়োগকারীদের আমরা সম্মাননা জানাচ্ছি, সেই সময়টা খুবই বিপদসংকুল সময় ছিলো। আমরা কোভিডের সেই ২০২০-২১ এবং ২০২১-২২ অর্থবছরে সময়ের কথা বলছি। সেই বিপদসংকুল সময়েও যারা আমাদের পাশে থেকেছেন, আমাদের মাধ্যমে পুঁজিবাজারে লেনদেন করেছেন তাদেরকে আমরা সম্মাননা জানাচ্ছি৷

তিনি বলেন, আমাদের সবথেকে গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে বিনিয়োগকারীদের জ্ঞানের পরিধি বৃদ্ধি করা। সব বিনিয়োগকারী সব জেনে বুঝে এসে এখানে বিনিয়োগ করছেন তা না। তাদেরকে সুষ্ঠ ভাবে গাইড করতে হবে আর এটা করতে পারলে প্রতিষ্ঠান এবং বিনিয়োগকারী উভয়েই লাভবান হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মো: আবুল হোসেন বলেন, এখানে যারা পুরস্কৃত হচ্ছেন তাদেরকে আমি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের কারণে আপনাদের মাধ্যমে আইসিবি সিকিউরিটিজ এর বড় একটি লেনদেন সম্পাদন হয়েছে। আইসিবি সিকিউরিটিজ  বাজারের মোট লেনদেনের ৮ থেকে ১০ শতাংশ লেনদেন করে থাকে। আর দীর্ঘ সময় ধরে এই লেনদেন ধরে রেখেছেন আপনারাই।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এবং আইসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক এ. টি. এম. আহমেদুর রহমান।

এ. টি. এম. আহমেদুর রহমান বলেন, সকল বিনিয়োগকারীদের কৃতজ্ঞতা ও অভিনন্দন আমাদেরকে বিশ্বাস করার জন্য এবং আমাদের সাথে থাকার জন্য৷ আপনারা যেভাবে আমাদের পাশে ছিলেন আশা করি সবসময় থাকবেন। আমরা প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনের প্রত্যয় নিয়ে স্মার্ট পুঁজিবাজার গড়ে তুলবো এবং স্মার্ট আইসিবি সিকিউরিটিজ গড়ে তুলবো।

অনুষ্ঠানে পুরষ্কারপ্রাপ্ত প্রাতিষ্ঠানিক ও ব্যক্তি বিনিয়োগকারীরা সহ আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানির লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.