আফতাবনগরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু

রাজধানীর খিলগাঁওয়ের আফতাবনগরে একটি ডোবায় ৪ বন্ধু মিলে গোসল করার সময় সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে মো. তামজিদ আহমেদ (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২৮মে) বিকেল পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

তামজিদের বন্ধু শহীদ হাবিবুল্লাহ জানান, তারা চার বন্ধু মিলে খিলগাঁওয়ের আফতাবনগর শান্তিবাগ গুলবাগ চায়না প্রজেক্টের পাশে ডোবায় গোসল করার সময় মো. তামজিদ আহমেদ পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর তামজীদ পানি থেকে ভেসে ওঠে। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তামজিদ টাঙ্গাইল জেলার মো. শফিক তপুর সন্তান। তিনি মালিবাগের গুলবাগ এলাকায় থাকতেন। তামজিদ মগবাজার (বিআইএএম) কলেজের একাদশের শিক্ষার্থী ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.