রহমত উল্লাহ একটা প্রতারক: শাকিব খান

প্রযোজক রহমত উল্লাহকে ভুয়া ও প্রতারক আখ্যা দিয়ে ডালিউড সুপারস্টার শাকিব খান বলেছেন, বাটপার রহমত উল্লাহ শুধু আমার সঙ্গে প্রতারণা করেনি, গোটা চলচ্চিত্রের মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমাকে পছন্দ করে এমন দেশের লাখো-কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শীর্ষ এই নায়ক বলেন, ভুয়া প্রযোজক নামধারী বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমি গুলশান থানায় গিয়েছিলাম। অনেক চেষ্টার পরেও, অনেক বোঝানোর পরেও গুলশান থানার ওসি আমার মামলাটি নেয়নি। আমি কথা বলেছি, আমার আইনজীবী কথা বলেছেন। আপনাদের সাংবাদিকদের মধ্যে অনেকে বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু ওসি গতকাল মামলাটি নিলেন না। বললেন আপনি যেখানে খুশি গিয়ে অভিযোগ করতে পারেন, আমি আপনার মামলাটি নিলাম না। পরে আমি সেখান থেকে বেরিয়ে আসি।

তিনি বলেন, ভুয়া সংবাদগুলো সবার মধ্যে ছড়িয়েছে। আমার মনে হয় শুধু রহমত উল্লাহ একা ছিল না, রহমত উল্লাহর পেছনে আরো অনেক লোক ছিল। না হলে এই বাটপার রহমতুল্লাহ এফডিসির ভেতরে গিয়ে কিভাবে আমাদের তিন থেকে চারটি ভাইটাল অ্যাসোসিয়েশনের কাছে প্রযোজক সেজে ভুয়া তথ্যগুলো দিয়ে, ভুয়া বিচার চেয়েছে। এবং আপনাদের মিডিয়ার কাছে কিন্তু বারবার একটি কথাই বলছে আমাকে টাকা দিয়ে দিক, আমি চলে যাব। আমাকে টাকা দিয়ে দিক, আমি উইথড্র করে নেব।

সাংবাদিকদের উদ্দেশে শাকিব খান বলেন, আপনারা টিআরপি/ভিউ বাড়ানোর জন্য তথ্য যাচাই-বাচাই না করে কোনো নিউজ ছাপবেন না। এতে করে ইমেজ নষ্ট হয়। যদিও আমার লক্ষ-কোটি মানুষের ভালোবাসার কারণে সত্যটা কোনো না কোনো সময় ঠিকই বের হয়ে আসে। সুতরাং আপনারা সাংবাদিকরা যারা আছেন একটু যাচাই-বাছাই করে নিউজ করবেন। হুট করে একটা কথা শুনলেন আর সঙ্গে সঙ্গেই নিউজ করে ফেলবেন, এটা করবেন না।

পরে ডিবির প্রতি শতভাগ আস্থা রেখে সাংবাদিকদের সঙ্গে কথা শেষ করেন এই সুপারস্টার।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.