খাদে পড়ে মাইক্রোবাসে আগুন, নিহত ৪

ময়মনসিংহের ত্রিশালে যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আগুন ধরে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা দুই নারীসহ চার যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত সাতজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

গতকাল রোববার (১২ মার্চ) দিনগত রাত ২টার দিকে ত্রিশাল উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রাঙামাটি এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বলেন, মাইক্রোবাসটি যাত্রী নিয়ে ধোবাউড়া উপজেলা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাইক্রোবাসটি খাদে পড়ে এবং সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং মরদেহ শনাক্তে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে দমকলকর্মীরা এবং উদ্ধার অভিযান শুরু করে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুই নারীসহ চারজনের মরদেহ গাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.