বিএনপি ক্ষমতায় গেলে রাজাকারদের স্বাধীনতা পুরস্কার দেবে: ওবায়দুল কাদের

বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশকে আফগানিস্তান বানাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তারা ক্ষমতায় গেলে নারীদের স্বাধীনতা থাকবে না। এরা রাজাকারদের বীর মুক্তিযোদ্ধা বানিয়ে স্বাধীনতা পুরস্কার ও একুশে পদক দেবে। এই অপশক্তিকে প্রতিরোধ করতে হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বর্তমান সরকারকে সংখ্যালঘুবান্ধব উল্লেখ করেন ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, ভয় পাবেন না। শেখ হাসিনা যতদিন আছেন, আপনাদের আপনজন তার চেয়ে বেশি এই দেশে আর কেউ নেই। আস্থা রাখুন তার প্রতি। আপনাদের যা যা অধিকার বাস্তবায়ন হয়নি, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সব বাস্তবায়ন হবে। কারো কথায় প্রলুব্ধ হবেন না। বিপদে শেখ হাসিনাই পাশে থাকে।

সেতুমন্ত্রী বলেন, আজকে বিএনপি আন্দোলন শুরু করেছে। পথ হারিয়ে পথিক এখন দিশেহারা। এখন গণআন্দোলন থেকে পদযাত্রায় গেছে তারা। বিএনপির পতনযাত্রা শুরু হয়েছে। তারা শেখ হাসিনাকে সহ্য করতে পারে না। পদ্মা সেতুকে সহ্য করতে পারে না।

তিনি আরো বলেন, নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব টিকবে না। বিএনপির সঙ্গে জনগণ নেই। তাদের সঙ্গে আছে সন্ত্রাস, পেট্রোল বোমা, অগ্নিসন্ত্রাস, লাঠি। তারা সুযোগ পেলে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারবে, বাস পোড়াবে, স্কুল পুড়িয়ে দেবে। এই আগুন সন্ত্রাসের হোতা বিএনপি। এরা দেশ ও স্বাধীনতার শত্রু। এদের প্রতিরোধ করতে হবে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.