‘মির্জা ফখরুলের মারাত্মক কোনো জটিলতা নেই’

বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসক জানিয়েছেন উনার শরীরে মারাত্মক কোনো জটিলতা নেই।

সোমবার (২০ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে বেসরকারি ইউনাইটেড হাসপাতালে থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে দেখে এসে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের এই তথ্য জানান।

তিনি বলেন, আজ আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে অফিস করছিলেন। তখন তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করেন। পরে সেখানকার অফিসের স্টাফরা তাকে ইউনাইটেড হাসপাতালের নিয়ে আসেন।

জাহিদ হোসেন আরও জানান, হাসপাতালের ইমার্জেন্সিতে আসার পর কার্ডিওলজি বিভাগের জ্যেষ্ঠ চিকিৎসক অধ্যাপক মুমিনুজ্জামান উনাকে (মির্জা ফখরুল) পরীক্ষা করার পর মনে করেন যে অবজারভেশনে রাখা দরকার। সেখানে তার রক্তসহ অনান্য পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। পরীক্ষার পর ডাক্তাররা এখন পর্যন্ত কোনো জটিলতা খুঁজে পাননি। তারপরও অন্যান্য পরীক্ষার ফল আসতে এক ঘণ্টা সময় লাগবে। সেজন্য উনাকে অবজারভেশনে রাখা হয়েছে৷

বিএনপির মহাসচিব অসুস্থতা বোধ করার কারণ হিসেবে মানসিক চাপ উল্লেখ করে এ জেড এম জাহিদ বলেন, উনার ওপর আজ স্ট্রেস গিয়েছে৷ উনার ওয়াইফ অসুস্থ, চিকিৎসা চলছে। উনার ভাই গতকাল রাতে এক্সিডেন্ট করেছে। দলের আবার আজ প্রোগ্রাম আছে। সবকিছু মিলিয়ে তিনি একটু স্ট্রেসের মধ্যে ছিলেন। তবে এই মুহূর্তে তার কোনো মারাত্মক জটিলতা নেই৷

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.