পিএসএল খেলবেন সাকিব

চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমির হয়ে খেলবেন সাকিব আল হাসান। প্লেয়ার্স ড্রাফট থেকে দল না পেলেও তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত পিএসএলের অষ্টম আসরে খেলবেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

১৩ ফেব্রুয়ারি পর্দা উঠেছে পিএসএলের। ১৪ ফেব্রুয়ারি নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে পেশোয়ার জালমি। এই ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। প্রথম ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ করাচি কিংস। প্লেয়ার্স ড্রাফটে সাকিবের নাম থাকলেও তাকে নিতে আগ্রহ দেখায়নি কেউই। তবে শেষ মুহূর্তে রিজার্ভ সাপ্লিমেন্টারি ক্যাটাগরি থেকে বাংলাদেশের এই অলরাউন্ডারকে দলে নেয় পেশোয়ার।

যতদূর জানা গিয়েছে, ওয়েস্ট ইন্ডিজের শেরফানে রাদারফোর্ডের বদলি হিসেবে সাকিবকে নিয়েছে পেশোয়ার। আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টি লিগ চলাকালীন হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার। এদিকে রিপ্লেসমেন্ট পিক চলাকালীন সাকিবকে দলে নিতে আগ্রহ দেখিয়েছিল লাহোর কালান্দার্স। কিন্তু রিপ্লেসমেন্টে ড্রাফট ক্যাটাগরি না মেলায় শেষ পর্যন্ত তাকে দলে ভেড়াতে পারেনি ফ্র্যাঞ্চাইজিটি।

এর আগেও সাকিব একাধিকবার পিএসএলে অংশ নিয়েছেন। পেশোয়ার জালমির হয়েও খেলার অভিজ্ঞতা আছে এই অলরাউন্ডারের। এছাড়া করাচি কিংসের হয়ে পাকিস্তানের এই টি-টোয়েন্টি লিগ মাতিয়েছেন তিনি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.