ভ্যালেন্টাইন দিবসে এমিরেটসের বিশেষ আয়োজন

ভ্যালেন্টাইন্স ডে উদযাপন উপলক্ষ্যে গ্রাহকদের জন্য নানাবিধ আয়োজনের পরিকল্পনা করেছে এমিরেটস। এর মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে ফ্লাইটে বিভিন্ন মিষ্টি আইটেম ও পানীয় পরিবেশনা, ছাড়কৃত মূল্যে প্রিয়জনের জন্য লোভনীয় উপহার সামগ্রী ক্রয়ের অফার, রোমান্টিক ছায়াছবি ও মিউজিক, এবং এয়ারলাইনের লাউঞ্জগুলোতে ভালোবাসা থীমভিত্তিক সুস্বাদু ডিজার্ট আইটেম পরিবেশনা।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এমিরেটসে ভ্রমণকারী সকল শ্রেণীর যাত্রীদের মিনি গিফট বক্সে লাল এবং গোলাপী হার্ট দ্বারা সজ্জিত ব্রাউনী এবং রেড ভেলভেট কাপ কেক পরিবেশন করা হবে। উড়োজাহাজের ভিতরে থাকবে রেডমুড লাইটনিং। ১৩-১৫ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী বিস্তৃত এমিরেটস লাউঞ্জে পরিবেশিত হবে থীমভিত্তিক সুস্বাদু খাবার আইটেম- চকলেটের তৈরি হার্ট থেকে শুরু করে ভ্যালেন্টাইন মাড কেক, চকলেট আবৃত স্ট্রবেরী ইত্যাদি। দুবাইয়ে অবস্থিত লাউঞ্জগুলোতে গ্রাহকদের জন্য থীমভিত্তিক বিভিন্ন অফার পরিকল্পনা করা হয়েছে।

ফেব্রুয়ারি মাস জুড়ে এমিরেটসের ইনফ্লাইট বিনোদন ব্যবস্থা ice এ অন্তর্ভূক্ত করা হয়েছে হলিউডের জুলিয়া রবার্টস এবং জর্জ ক্লুনি অভিনীত রোমান্টিক কমেডি ‘টিকিট টু প্যারাডাইস’। এছাড়াও ৭০টির অধিক নির্বাচিত রোমান্টিক কমেডি এবং ড্রামার সমাহার থাকছে যাত্রীদের জন্য, যার মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মিট কিউট’, ‘আস্ক মি টু ডান্স’, এবং জনপ্রিয় ক্লাসিক যেমন ‘হোয়েন হ্যারি মেট স্যালি’, ‘ব্রীজ জোন্স ডায়েরী’ এবং ‘দি নোটবুক’।

‘লাভ ইজ ইন দা এয়ার’ প্লে-লিস্টে অন্তর্ভূক্ত করা হয়েছে দারুণ সব সাউন্ড ট্র্যাক এবং জনপ্রিয় শিল্পীদের পরিবেশনা যাদের মধ্যে আছেন সেলিন ডিওন, হুইটনী হিউসটন, এড শেরান, ডায়ানা রস, রবার্ট ফ্লেক, এবং আরো অনেকে।

যাত্রীরা চাইলে প্রিয়জনদের জন্য বিশেষ ও আকর্ষণীয় উপহারও ক্রয় করতে পারবেন। এসব প্রোডাক্টের ওপর ভ্যালেন্টাইন দিবস উপলক্ষ্যে বিশেষ মূল্যছাড় দেয়া হবে। বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের সুগন্ধী, ঘড়ি, জুয়েলরী ইত্যাদি প্রোডাক্ট ক্রয়ের সুযোগ থাকবে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের ১৩০টির অধিক গন্তব্যে ভ্রমণের জন্য সুবিধাজনক সংযোগ পাচ্ছেন।

অর্থসূচক / এইচএই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.