রূপায়ণ সিটি পরিদর্শন করলো ফরচুন বরিশাল

রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শন করেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নেতৃত্বে টীম ফরচুন বরিশাল।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরায় ফরচুন বরিশাল টীমকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানায় রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান।

এরপর ফরচুন বরিশালের ক্যাপ্টেন সাকিব আল হাসান, ভাইস ক্যাপ্টেন মেহেদী হাসান মিরাজ, আফগানিস্তানের ক্রিকেটার কারিম জান্নাত, পাকিস্তানের ক্রিকেটার ইফতেখার আহমেদ ও ইবাদত হোসেন সহ টিম বরিশালের উর্ধ্বতন কর্মকর্তাদের রূপায়ণ সিটি পরিদর্শন করান রূপায়ণ সিটি উত্তরার সিইও এম মাহবুবুর রহমান।

এরপর ক্রিটেরদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন, রূপায়ণ গ্রুপের কো চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল। এসময় উপস্থিত কুয়েতের এম্ব্যাসেডর গ্রুপের কো চেয়ারম্যান ওয়ালিদ মুকাই আলী এবং রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান নওরিন জাহান মিতুল এবং গ্রুপ মার্কেটিং ডিরেক্টর অমিত চক্রবর্তী।

রূপায়ণ সিটিতে পরিদর্শন শেষে সাকিব আল হাসান বলেন, “ রূপায়ণ সিটিতে এসে এর নানান সুযোগ-সুবিধা দেখে আমি মুগ্ধ।এখানে না আসলে বিশ্বাস –ই হতো না এতো সুন্দর একটা স্থাপনা রয়েছে আমাদের এই ঢাকা শহরে। ”

অন্যদিকে ভাইস ক্যাপ্টেন মেহেদী হাসান মিরাজ বলেন, ”ভবিষ্যৎ প্রজন্মের কথা মাথায় রেখে কেউ যদি আবাসস্থল এর চিন্তা করেন তবে রূপায়ণ সিটি আদর্শ যায়গা। ”

ক্রিকেটার ইবাদত হোসেন বলেন, “রূপায়ণ সিটির খোলামেলা জায়গা, সু প্রসস্থ রাস্তা, বাচ্চাদের খেলার মাঠ, তিন স্তরের নিরাপত্তা ব্যাবস্থা। এই সবকিছুই আসলে এই সিটিকে আলাদা করেছে সবার থেকে” ।

 

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.