বাবরের বিরুদ্ধে আনিত অভিযোগকে ‘ভিত্তিহীন’ বলছে পিসিবি

বাবর আজমের বিরুদ্ধে আনিত সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন ও কুরুচিপূর্ণ কথোপকথনের অভিযোগকে অসত্য এবং ভিত্তিহীন বলছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এমন মিথ্যা অভিযোগের প্রতিক্রিয়ায় বাবর কোনও কথাই বলবেন না বলে জানিয়েছে পিসিবি।

পাকিস্তানের কয়েকটি গণমাধ্যমে বাবরকে নিয়ে এমন সংবাদ প্রকাশিত হওয়ার পর অস্ট্রেলিয়ার জনপ্রিয় গণমাধ্যম ফক্স স্পোর্টসেও তা প্রকাশিত হয়। টুইটারে সেই অস্ট্রেলিয়ান গণমাধ্যমকে এমন সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকতে বলে পিসিবি।

পিসিবি লিখেছে, ‘আমাদের মিডিয়া পার্টনার হিসেবে এসব ভিত্তিহীন অভিযোগকে এড়িয়ে যাওয়া উচিত ছিল। বাবর এই অভিযোগের জবাব দেওয়ারও প্রয়োজন বোধ করে না।’

পিসিবির এমন টুইটের পর অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে এই সংবাদটি সরিয়ে নেয় অস্ট্রেলিয়ান সেই গণমাধ্যম। এমনকি নিজেদের ওয়েবসাইট থেকেও সংবাদ সরিয়ে নিয়েছে ফক্স স্পোর্টস। যেখানে তারা প্রকাশ করেছিল বাবরের কোনো এক সতীর্থের বান্ধবির সঙ্গে তারই কিছু অশালীন কথোপকথন।

বাবরের বিরুদ্ধে এমন অভিযোগের পর মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে দেশটির ক্রিকেটাঙ্গনে। সাবেক ও বর্তমান ক্রিকেটারদের কেউ কেউ বাবরের পাশে এসে দাঁড়াচ্ছেন। সাবেকদের কেউ কেউ আবার কটাক্ষও করেছেন। বাবরের ভক্তমহলেও দেখা গেছে ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া। কেউ কেউ বাবরকেই দোষী মানছেন। আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ বাবরের বিপক্ষে আনিত এসব অভিযোগকে ভিত্তিহীন বলছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.