হৃদয়ের আঙুলে ৮ সেলাই

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাট হাতে দারুণ সুসময় পার করছিলেন তৌহিদ হৃদয়। যদিও সুসময় স্থায়ী হলো না তার। আঙুলের ইনজুরির কারণে ২ সপ্তাহের জন্য মাঠের বাইরে যেতে হচ্ছে সিলেট স্ট্রাইকার্সের এই ব্যাটারকে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে খেলতে গিয়ে এই চোট পান হৃদয়। ইনিংসের দ্বাদশতম ওভারের ঘটনা। হৃদয় পয়েন্টে ফিল্ডিং করছিলেন। পেসার রেজাউর রহমান রাজার অফ স্টাম্পের বাইরের একটি শর্ট বলে কাট করেন নাসির হোসেন।

টাইমিং পুরোপুরি না হওয়ায় ক্যাচ যায় পয়েন্টে। সেখানে ফিল্ডিংয়ে থাকা হৃদয় বলে হাত ছোঁয়ালেও লুফে নিতে পারেননি বলটি। উল্টো বল তার আঙুলে আঘাত করে ছুটে যায় বাউন্ডারিতে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত হয়ে ওঠে হৃদয়ের হাত। ফিজিওর সঙ্গে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মাঠও ছাড়েন তিনি। রাতে তাকে হাসপাতালে নিলে সেখান থেকে জানা যায় তার হাতে ৮ সেলাই পড়ার খবর।

চিকিৎসকরা তাকে দুই সপ্তাহ মাঠের ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শও দিয়েছেন। চলতি বিপিএলে দারুণ ফর্মে ছিলেন হৃদয়। আসরে খেলা চারটি ম্যাচে তিন ইনিংস ব্যাটিং করে ৬৫ গড় ও ১৬৬.৬৬ স্ট্রাইক রেটে ১৯৫ রান করেন তিনি। প্রথম ম্যাচে ব্যাটিং পাননি তিনি। দ্বিতীয় ম্যাচে করেন ৩০ বলে হাফ সেঞ্চুরি। তৃতীয় ম্যাচে করেন ৩৭ বলে ৫৬ রান। আর ইনজুরিতে পড়ার ম্যাচে তিনি করেন ৪৬ বলে ৮৪ রান। টানা তিন ম্যাচে ম্যাচসেরা হয়েছেন হৃদয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.