দেশে মোটরসাইকেল উৎপাদন সক্ষমতা বৃদ্ধি করলো ইয়ামাহা

দেশের ক্রমবর্ধমান চাহিদার পরিপ্রেক্ষিতে ইয়ামাহা বাংলাদেশে তাদের উৎপাদন সক্ষমতা দ্বিগুণ করেছে। এ উপলক্ষে গাজীপুরের ইয়ামাহা কারখানাতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১০ই জানুয়ারি) অনুষ্ঠানটির উদ্বোধন করেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. ফা হ আনসারী। আরও উপস্থিত ছিলেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস; মিঃ কটারো উয়েদা, এক্সিকিউটিভ অফিসার, চীফ জেনারেল ম্যানেজার;  মিঃ সিগেরু ইসিকাওয়া, সিনিয়র জেনারেল ম্যানেজার;  মিঃ রাভিন্দার সিং, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট,ইয়ামাহা মোটর ইন্ডিয়া সেলস এবং ইয়ামাহা ও এসিআই মটরস এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর  ৯৯ টিরও বেশি  ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

ইয়ামাহা সবসময় গ্রাহকদের জন্য আধুনিক প্রযুক্তির সব মোটরসাইকেল বাজারে নিয়ে আসে। যার কারণে দেশের বাজারে ইয়ামাহা মোটরসাইকেল এর চাহিদা অন্য যেকোনো ব্র্যান্ড থেকে আলাদা। বর্তমানে ১৫০ সিসি ক্যাটাগরিতে বিক্রির শীর্ষে রয়েছে ইয়ামাহা।

২০১৯ সালে গাজীপুরের শ্রীপুরে ইয়ামাহা জাপানের কারিগরি সহায়তায় কারখানা স্থাপন করে এসিআই মটরস। কারখানাটি ইয়ামাহা মোটর কর্পোরেশন, জাপানের তত্ত্বাবধায়নে পরিচালিত হয়, তাই মোটরসাইকেল এর গুণগত মান নিখুঁতভাবে নিশ্চিত করা হয়।

অর্থসূচক / এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.