জানুয়ারীর প্রথম সপ্তাহে পর্যটন মেলা

দেশের নবীনতম বেসরকারী এয়ারলাইন এয়ার এসট্রা আসন্ন চিটাগং ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর হিসেবে সার্বিক সহায়তা প্রদান করবে। ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দা বাংলাদেশ মনিটর কর্তৃক আয়োজিত ৩দিনব্যাপী ১৩তম এ পর্যটন মেলাটি চট্র্রগ্রামের দি পেনিনসুলা চিটাগং হোটেলে আগামী বছরের ৫-৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে।

সোমবার (১২ ডিসেম্বর) ঢাকাস্থ এয়ার এসট্রার প্রধান কার্যালয়ে এতদসংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং এয়ার এসট্রার প্রধান নির্বাহী ইমরান আসিফ।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি প্রধান অতিথি হিসেবে ৫ জানুয়ারী সকালে পর্যটন মেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন চিটাগং চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুব আলম ।

দেশ-বিদেশের বিভিন্ন এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সি, হাসপাতাল ও স্বাস্থসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইত্যাদি পর্যটন মেলায় তাদের পন্য ও সেবা উপস্থাপন করবে। মেলা চলাকালীন ভিজিটরদের জন্য অংশগ্রহণকারীদের পক্ষ থেকে এয়ারলাইন টিকিট, ট্যুর প্যাকেজ, হোটেল রুমের ওপর বিশেষ মূল্যছাড় ও আর্কষনীয় বিভিন্ন অফার দেওয়া হবে।

‘এয়ার এসট্রা চিটাগাং ট্রাভেল মার্ট’ প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ভিজিটরদের জন্য উমুক্ত থাকবে।

 

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.