কিশানের হাফ সেঞ্চুরিতে চাপে বাংলাদেশ

ভারতকে হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস। যদিও উইকেটের দেখা পেতে বাংলাদেশের অপেক্ষা করতে হয়েছে পঞ্চম ওভার পর্যন্ত।

মেহেদী হাসান মিরাজের করা লেন্থ ডেলিভারিতে পরাস্ত হয়ে এলবিডব্লিউ হয়ে ফিরেছেন শিখর ধাওয়ান। যদিও শুরুতে আউট দেননি আম্পায়ার। রিভিউ নিলে দেখা যায় বল অফ স্টাম্পের বাইরে পিচ করলেও ইম্পেক্ট ও হিটিং উইকেটের মধ্যেই।

ইনিংসের সপ্তম ওভারে বিরাট কোহলির ক্যাচ ছেড়েছেন লিটন। ব্যক্তিগত এক রানে তিনি মিরাজের বলে ফ্লিক করতে চেয়েছিলেন। তবে ব্যাটে-বলে ঠিকমতো না হলে তা চলে যায় শর্ট মিড উইকেটে। সেখানে ফিল্ডিং করা লিটন সহজ ক্যাচ নিতে পারেননি।

এদিকে শুরুতে দেখেশুনে খেললেও উইকেটে থিতু হয়েই হাতখুলে খেলেছেন ইশান কিশান। তিনি ৪৯ বলে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন। তার সঙ্গী হিসেবে রয়েছেন কোহলি।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। নাসুম আহমেদের বদলি হিসেবে খেলছেন তাসকিন আহমেদ। আর শান্তর বদলে মাঠে নামছেন ইয়াসির আলী। ভারতও তাদের একাদশে দুই পরিবর্তন এনেছে। ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়া রোহিত শর্মার বদলে তারা ইশান কিশানকে দলে নিয়েছে। আর দীপক চাহারের বদলি কুলদীপ যাদব।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.