গাছে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

ঠাকুরগাঁও সদর উপজেলার ফাড়াবাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও দুজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন রয়েছেন তারা।

শনিবার রাতে শহরের ফাড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সদরের সেনুয়া ইউনিয়নের কিসমত চামেশ্বরী উত্তর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে মিন্টু (২৩) ও আঁকচা ইউনিয়নের ফাড়াবাড়ি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মো. হাসান (৩০)।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, মিন্টু, হাসান ও বিনয় কাঁচামালের ব্যবসায়ী। কাঁচামালের টাকা তোলার জন্য মোটরসাইকেলে ফাড়াবাড়ি থেকে শহরে আড়তে আসছিলেন। রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে পড়ে আহত হন তারা। এ সময় পার্শ্ববর্তী একটি ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে চালক মোজাহারুল আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের চার জনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক মিন্টু ও হাসানকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন রয়েছেন মোজাহারুল হক(৬৫) ও বিণয় (৫০)।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের চিকিৎসক নুরুজ্জামান বলেন, হাসপাতালে পৌঁছার আগেই দুজনের মৃত্যু হয়েছে। আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.