বাসচাপায় প্রাণ গেল ৪ জনের

গাজীপুরের তেলিপাড়া এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় চারজন প্রাণ হারিয়েছেন। শনিবার (১৫ অক্টোবর) সকাল ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়ার ফারিশতা রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে।

নিহরা হলেন- মাছবোঝাই ভ্যানের চালক বোরহান (৪০), মাছ ব্যবসায়ী ইউনুস (৩৫) পথচারী সোহরাব (৩২) এবং অজ্ঞাত এক ব্যক্তি প্রাণ হারান।

বিষয়টি নিশ্চিত করে মহানগরের বাসন থানার ওসি মালেক খসরু বলেন, বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তিন চাকার রিকশাভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। দুর্ঘটনার পর বাসটি আটক করা হয়েছে বলে জানান তিনি।

দুর্ঘটনার বিষয়ে গাজীপুর মহানগরীর উপ-পুলিশ কমিশনার (ডিসি-ট্রাফিক) আলমগীর হোসেন বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তেলিপাড়া এলাকায় বলাকা পরিবহনের একটি বাসের চাকা নষ্ট হলে তা সড়কের পাশে দাঁড়িয়েছিল। এ সময় মাছবোঝাই একটি ভ্যান যাওয়ার সময় পেছন থেকে ঢাকা থেকে ময়মনসিংহগামী বসুমতি পরিবহনের একটি বাস ভ্যান ও বলাকা বাসটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালক বোরহান, মাছ ব্যবসায়ী ইউনুস, পথচারী সোহরাব এবং অজ্ঞাত এক ব্যক্তি প্রাণ হারান।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.