ঘুরতে গিয়ে নৌকা ডুবে মৃত্যু ৩

ঘুরতে গিয়েছিল নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর নবীগঞ্জ এলাকায় নৌকা ডুবে তিন যুবকের মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস অভিযান চালিয়ে লাশ উদ্ধার করেছে।

শুক্রবার (১৪ অক্টোবর) নবীগঞ্জ খেয়াঘাটে রাতে এ ঘটনা ঘটে। মৃতরা হলো- জিম, শাওন ও রিফাত। তাদের বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। তারা তিনজনই শহরের ডনচেম্বার এলাকার বাসিন্দা ও নারায়ণগঞ্জ বার একাডেমির শিক্ষার্থী। তারা তিনজন মিলে বন্দরের নবীগঞ্জ মেলায় ঘুরতে গিয়েছিল।

স্বজন ও স্থানীয়রা জানান, ১০ জন মিলে নবীগঞ্জ এলাকার মেলা দেখে ফেরার পথে শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে। তারা সবাই নৌকার সামনের দিকে অবস্থান করছিল। মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় তিন জন নিখোঁজ ছিল, বাকিরা সাঁতরে উপরে ওঠে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে নিখোঁজ তিন জনের লাশ উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, ‘নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আর কোনও নিখোঁজের দাবিদার নেই। নৌকায় প্রায় ১০ জনের অধিক যাত্রী ছিল। নৌকাটি কীভাবে ডুবেছে তার নির্দিষ্ট কারণ জানা যায়নি। তবে কোনও নৌযান নৌকাটিকে ধাক্কা দেয়নি বলে জানতে পেরেছি।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.