মনিটর এয়ারলাইন অফ দা ইয়ারে এমিরেটসের ৯টি পুরষ্কার লাভ

সম্প্রতি অনুষ্ঠিত মনিটর এয়ারলাইন অফ দা ইয়ারের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ‘সেরা এয়ারলাইন ২০২২’ সহ ৯টি ক্যাটাগরীতে সম্মাননা লাভ করেছে এমিরেটস এয়ারলাইন। উন্নত প্রোডাক্ট ও সেবার জন্য এয়ারলাইনটিকে – ৫টি স্বর্ণ, এবং ৪টি রৌপ্য ট্রফি প্রদান করা হয়।

ক্যাটাগরীর মধ্যে ৫টি স্বর্ণ ট্রফি পেয়েছে যার জন্য ‘এয়ারলাইন অফ দা ইয়ার’, ‘সেরা ইনফ্লাইট বিনোদন’, ‘সেরা বিজনেস শ্রেণী’, ‘বিজনেস শ্রেণীতে সেরা খাবার’, এবং ‘সেরা দূরপাল্লার এয়ারলাইন’ আর  ৪টি রৌপ্য ট্রফি পেয়েছে যার জন্য, ‘সেরা ইকোনমি শ্রেণী’, ‘ইকোনমি শ্রেণীতে সেরা খাবার’, ‘সর্বাধীক প্রিয় ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম’ এবং ‘ সেরা কার্গো এয়ারলাইন’।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি রাজধানীর সোনারগাঁ হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এমিরেটসের বাংলাদেশ কান্ট্রি-ম্যানেজার মোহামেদ আলহাম্মাদীর হাতে পুরষ্কার তুলে দেন।

এমিরেটস এই নিয়ে উপর্যুপরি তৃতীয়বার সেরা এয়ারলাইন নির্বাচিত হলো এবং ‘মনিটর এয়ারলাইন অফ দা ইয়ারের’ ৯টি আসরের ৭টি তেই এয়ারলাইনটি এই সম্মাননা লাভ করার গৌরব অর্জন করলো।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এমিরেটসের কান্ট্রি-ম্যানেজার বাংলাদেশী ভ্রমণকারীদের তাদের সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি এই সম্মাননাকে এমিরেটসের ‘ফ্লাই বেটার’ প্রতিশ্রুতির স্বীকৃতি বলে উল্লেখ করেন।

শীর্ষ স্থানীয় এভিয়েশন ও পর্যটন বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটর ২০০৭ সাল থেকে এয়ারলাইন অফ দা ইয়ার আয়োজন করে আসছে। নিয়মিত ভ্রমণকারীদের মতামতের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরীতে এয়ারলাইনগুলোকে তাদের উৎকৃষ্ট সেবার জন্য পুরষ্কৃত করা হয়। এবছর ২০০০ এর অধিক ভ্রমণকারী এই মতামত জরিপে অংশগ্রহণ করেন।

১৯৮৬ সালে এমিরেটস বাংলাদেশে ফ্লাইট পরিচালনা শুরু করে এবং ঢাকা ছিল এয়ারলাইনটির নেটওয়ার্কের সপ্তম গন্তব্য। বর্তমানে এমিরেটস সুপরিসর উড়োজাহাজের সাহায্যে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.