ডমিঙ্গোর পদত্যাগের খবর ভিত্তিহীন, মিডিয়াকে দুষছে বিসিবি

বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব ছাড়ছেন রাসেল ডমিঙ্গো! এমন খবর ছড়িয়ে পড়লেও সেটি বিভিন্ন সংবাদ মাধ্যমে অস্বীকার করেছেন এই প্রোটিয়া কোচ। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) ডমিঙ্গোর পদত্যাগ করার খবর উড়িয়ে দিয়েছে। বরং ডমিঙ্গোর কথা ভুলভাবে উপস্থাপন করার জন্য মিডিয়াকে দায় দিচ্ছে বিসিবি।

টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে শ্রীধরন শ্রীরামকে নিয়োগ দেয়ার পর টি-টোয়েন্টি দল থেকে ডমিঙ্গোকে সরিয়ে দেয় বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। ২০ ওভারের ক্রিকেট ছাড়লেও বাংলাদেশের ওয়ানডে ও টেস্ট দল নিয়ে কাজ করবেন তিনি।

কদিন আগে সংবাদ সম্মেলন করে এমনটা নিশ্চিত করেছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তবে ছুটিতে দেশে ফেরার আগে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকার দিলে সেখানে বোর্ড কর্তাদের নিয়ে বেশ কিছু অভিযোগ তোলেন ডমিঙ্গো। প্রধান কোচের এমন সাক্ষাৎকারের পর তাকে চিঠি দিয়ে বক্তব্যের চেয়ে চিঠি দেয়ার কথা জানিয়েছিল বিসিবি।

সেটি ঘটার আগেই নতুন খবর ছড়িয়ে পড়ে যে সাউথ আফ্রিকা থেকে বাংলাদেশে আর ফিরছেন না ডমিঙ্গো। ইতোমধ্যে বিসিবিকে পদত্যাগ পত্রও পাঠিয়ে দিয়েছেন বলে খবর শোনা যায়। তবে পরোক্ষণেই অন্য বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এখন খবর অস্বীকার করেন।

ডমিঙ্গোর পর সংবাদমাধ্যমের এমন খবর ভিত্তিহীন দাবি করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি। তিনি জানিয়েছেন, ‘আমি মনে করি বিষয়গুলো পুরোপুরি ভুলভাবে উপস্থাপন হয়েছে। রাসেল কয়েকটি সংবাদমাধ্যমে কথা বলেছে তবে আমাদের দুই একটা সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়গুলো ভিন্নভাবে উপস্থাপন করেছে। আজকে সকালেও রাসেলের সাথে কথা হয়েছে। কয়েকদিন আগে সে মিডিয়ার সাথে কথা বলেছে, আমাদের বোর্ড সভাপতির সাথেও আলাপ আলোচনা করেছে। আশা করছি সে দ্রুতই তার প্ল্যানটা বোর্ডকে জমা দিবে। এমনটাও আলোচনায় আছে আফগানিস্তানে আমাদের ‘এ’ দলের যে একটা সফর আছে সেখানেও সে যাবে খেলোয়াড়দের সাথে। আসলে এভাবেই আমাদের সাথে পরিকল্পনা অনুযায়ী রাসেলের সাথে যোগাযোগ হচ্ছে।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.