রাজধানীতে ব্র্যাক ব্যাংকের শাখা ও উপশাখার উদ্বোধন

গ্রাহকদের সর্বাধুনিক ব্যাংকিং সেবা দিতে রাজধানী ঢাকায় ব্র্যাক ব্যাংকের শাখা ও উপশাখার উদ্বোধন করা হয়েছে। একটি প্রগতি সরণিতে (শাখা) এবং অপরটি নিকুঞ্জে (উপশাখা)।

মঙ্গলবার (২ আগস্ট) ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন উক্ত শাখা ও উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেলিম আর.এফ.হোসেন বলেন, বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে যাচ্ছে। ব্র্যাক ব্যাংক স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উৎকর্ষ সেবার অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি আরও বলেন, প্রগতি সরণি শাখা ও নিকুঞ্জে উপশাখা চালুর মাধ্যমে ঢাকা মহানগরীর আর্থিকভাবে গুরুত্বপূর্ণ এই এলাকাগুলোর গ্রাহকরা তাদের সুবিধামত সবচেয়ে আধুনিক এবং অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করবেন। আমরা এই শাখা ও উপশাখা চালুর মাধ্যমে এলাকার মানুষের জন্য ‘আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতা’র প্রতিশ্রুতি নিয়ে এসেছি। বিস্তৃত শাখা নেটওয়ার্ক এবং সুবিধাজনক ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ব্র্যাক ব্যাংক দেশের এক নম্বর টেকসই ব্যাংক হতে প্রতিশ্রুতিবদ্ধ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.