আল-আরাফাহ ইসলামী ব্যাংক ও পদ্মা ডায়াগনোস্টিক সেন্টারের মধ্যে চুক্তি

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের সঙ্গে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে পদ্মা ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড। রোববার (৩১ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তিতে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা ও তাদের পরিবারের সদস্যরা পদ্মা ডায়গনোস্টিক সেন্টারে প্যাথলজি, রেডিওলজি এবং অন্যান্য ডায়াগনোস্টিক ও ল্যাব টেস্টে বিশেষ সুবিধা পাবেন।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুর রহমান এবং পদ্মা ডায়গনোস্টিক সেন্টারের পরিচালক মো. কাইয়ুম খান।

এই সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মো. আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম।

এছাড়াও ব্যাংকের ঢাকা সাউথ জোনাল হেড ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোল্লা খলিলুর রহমান এবং ব্যাংকের মৌচাক শাখার ব্যবস্থাপক ও অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. ইলিয়াস মুফতি-সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পদ্মা ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার, অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মো. আব্দুস সায়েম এবং চীফ এক্সিকিউটিভ, অ্যাডমিনিস্ট্রেশন মো. মিজানুর রহমান খান উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এইচডি

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.