স্বাস্থ্য সুরক্ষায় রূপালী ব্যাংক ও আজগর আলী হাসপাতালের মধ্যে চুক্তি

রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় আজগর আলী হাসপাতালের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বৃহস্পতিবার (২৮ জুলাই) ব্যাংকটির প্রধান কার্যালয়ের এ চুক্তি হয়।

ব্যাংকের জিএম পারসুমা আলম ও আজগর আলী হাসপাতালের ম্যানেজার কর্পোরেট অ্যাফেয়ার্স মারুফ বিন হাফিজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ শফিকুল ইসলাম লস্কর, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ হোসেন, রুখসানা হাসিন, মো. আলী আক্কাস ও অবজারভার মোহাম্মদ খুরশীদ ওয়াহাব উপস্থিত ছিলেন।

রূপালী ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জিএম মো. গোলাম মরতুজা, কাজী আব্দুর রহমান, মো. হারুনুর রশীদ, কাজী ওয়াহিদুল ইসলাম, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ ও প্রধান নিরাপত্তা কর্মকর্তা মেজর (অব:) সরকার তারেক আহমেদ।

অপরদিকে চুক্তিতে আজগর আলী হাসপাতালের পক্ষে এর সিনিয়র জিএম কবির উদ্দিন তুষার ও ডিজিএম গাজী জেইউ আহমেদ উপস্থিত ছিলেন। সেই সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় রূপালী ব্যাংক লিমিটেডের সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যগণ এই হাসপাতালে বিশেষ ছাড় ও অগ্রাধিকার ভিত্তিতে সকল প্রকার চিকিৎসা সেবা পাবেন।

অর্থসূচক/এইচডি/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.