ইউনিয়ন ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

ইউনিয়ন ব্যাংক লিমিটডের অর্ধ-বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ জুলাই) ব্যাংকটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের উপদেষ্টা কাজী ওসমান আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নজরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ ও শাখা ব্যবস্থাপকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ.বি.এম. মোকাম্মেল হক চৌধুরী বলেন, গত দুই বছর করোনাভাইরাসে ব্যবসা-বাণিজ্যের স্থবিরতাসহ নানা প্রতিকূলতা সত্ত্বেও ইউনিয়ন ব্যাংক সবকটি আর্থিক সূচকে ভালো করেছে। বর্তমানে ব্যাংকের ডিপোজিটের পরিমাণ ২১ হাজার ৫৪৬ কোটি টাকা এবং ২০২১ সালে ব্যাংকের রেটিং দীর্ঘ মেয়াদে ‘এ+’ এবং স্বল্প মেয়াদে ‘এসটি-২’ যা ইউনিয়ন ব্যাংকের শক্তিশালী আর্থিক ভিত্তি, উত্তম তারল্য অবস্থা ও কাঠামোগত স্থিতিশীলতার নির্দেশক।

এছাড়া তিনি উপস্থিত সকলকে প্রথম অর্ধ-বার্ষিক সাফল্যের জন্য অভিনন্দন জানান এবং কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে ২০২২ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের পরামর্শ দেন।

 

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.