সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) দিনব্যাপী অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) ঢাকায় ব্যাংকটির প্রিন্সিপাল অফিসে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক, মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

এছাড়া ভার্চুয়াল প্লাটফর্মে অংশগ্রহণ করেন দেশের চারটি জোনের প্রধান, ১৭২টি শাখার ব্যবস্থাপক, ১১৩টি উপশাখার ইনচার্জসহ অন্যান্য কর্মকর্তারা। এই সম্মেলনে জানুয়ারি থেকে জুন মাস পর্যন্ত অর্জিত লক্ষ্যমাত্রার বিশ্লেষণ এবং বছর শেষে লক্ষ্যমাত্রা অর্জনে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে আঞ্চলিক প্রধান, শাখা ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জনে আরও সক্রিয় হবার আহবান জানান। পরিশেষে, সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে বছরের প্রথম ছয় মাসে বিভিন্ন ক্যাটাগরিতে অবদানের স্বীকৃতি স্বরূপ ১৮টি শাখা ও ১টি উপশাখাকে পুরষ্কৃত করা হয়।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.