হামিদ সরকারের পিতার মৃত্যুতে শোক প্রকাশ

ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সদস্য, ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের (সিএমজেএফ) সদস্য ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সিনিয়র সাংবাদিক হামিদ সরকারের পিতা গোলাম হোসেন সরকারের মুত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম ও ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরাম। একইসঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে সংগঠন দুটি।

ইআরএফ’র সভাপতি শারমীন রিনভী ও সাধারণ সম্পাদক এসএম রাশিদুল ইসলাম এক শোক বার্তায় হামিদ সরকারের পিতার মুত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তারা শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন।

পৃথক এক শোক বার্তায় সিএমজেএফ’র সভাপতি জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক আবু আলী গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন।

এর আগে গতকাল বুধবার রাতে গোলাম হোসেন সরকার ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক‍্যজনিত জটিলতায় ভুগছিলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৫ । তিনি দুই পুত্র, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজা বুধবার দিবাগত রাতে ঢাকায় মিরপুরের বাসায় এবং দ্বিতীয় জানাজা সিরাজগঞ্জের রায়গঞ্জে হয়। এরপর তাকে রায়গঞ্জের কবরস্থানে দাফন করা হয়।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.