ইবিএলের মাধ্যমে ওয়াসার বিল দিতে পারবেন গ্রাহকরা

ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষের (ঢাকা ওয়াসা) সঙ্গে ওয়াশার বিল পরিশোধ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল)।

বুধবার (২৯ জুন) রাজধানীর কাওরানবাজারস্থ ঢাকা ওয়াসা প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাকসিম এ. খান এবং ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ঢাকা ওয়াসা ও ইবিএলের সম্পাদিত চুক্তির অধীনে ইবিএল এখন থেকে ঢাকা ওয়াসার বিল গ্রহণ করবে। গ্রাহকরা সকল ইবিএল শাখায় বা স্কাইব্যাংকিং অ্যাপ ব্যবহার করে বা ওয়েব প্ন্যাটফর্মের মাধ্যমে এ বিল পরিশোধ করতে পারবেন।

তাকসিম এ. খান তার বক্তব্যে জানান, “গ্রাহক সেবা আমাদের অন্যতম প্রধান এজেন্ডা। আমরা সত্যিকারে অর্থেই ঢাকা ওয়াসাকে ডিজিটাল ওয়াসায় রূপান্তরিত করতে চাই। আমরা আনন্দিত যে এই ডিজিটাল যাত্রায় ইবিএল আমাদের সঙ্গে যুক্ত হয়েছে।”

আলী রেজা ইফতেখার বলেন, “ব্যাংক হিসেবে গ্রাহকদের জীবন যতোটা সম্ভব সহজ করে দিতে আমরা নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ডিজিটাল ব্যাংকিং প্রযুক্তির ওপর নির্ভর করে আমরা গ্রাহকদের আরো স্বাচ্ছন্দ্য এনে দিতে চাই। মাল্টিপল প্ল্যাটফর্মের মাধ্যমে প্রয়োজনীয় সেবা প্রদান করে আমরা গ্রাহকদের সম্পূর্ণ অমনি-চ্যানেল ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করছি।”

অর্থসূচক/এইচডি/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.