পদ্মা সেতুতে প্রথম জরিমানা গুণলেন আইয়ুব খান

পদ্মা সেতুতে যান চলাচলের প্রথম দিনেই টোল প্লাজায় আট মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়েছে। এদের মধ্যে প্রথম জন আইয়ুব খান। মাদারীপুরের কাঁঠালবাড়ির বাসিন্দা আইয়ুব খান পদ্মা সেতু ঘুরতে এসেছিলেন। পরে সেতু পার হতে গিয়ে তিনি জরিমানার মুখে পড়েন।

রোববার (২৬ জুন) পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা প্রান্তে ২টার দিকে তাকে জরিমানা করা হয়। তিনিই পদ্মা সেতু পার হতে গিয়ে প্রথমবারের মতো জরিমানা দিয়েছেন বলে ভ্রাম্যমাণ আদালত সূত্র জানিয়েছে।

জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন শরীয়তপুরের জাজিরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা। তিনি বলেন, হেলমেট না থাকায় আইয়ুব খানকে ১০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া হেলমেট না পরা, সড়ক পরিবহন আইন অমান্য ও অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে আট মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়েছে।

জানা গেছে, জেলা প্রশাসনের নির্দেশক্রমে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে অপরাধ অনুযায়ী কাউকে ১০০ আবার কাউকে ২০০ টাকা জরিমানা করা হয়। এখনও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলছে। সেতুতে ছবি তুললেও জরিমানা করা হবে বলে জানান তিনি।

অর্থদণ্ড পাওয়া আইয়ুব খান বলেন, পদ্মা সেতু এলাকা ঘুরতে এসেছিলাম। পরে ইচ্ছা হলো সেতু পার হবো। তবে টোল প্লাজায় গিয়ে হেলমেট না থাকায় জরিমানার মুখে পড়ি।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.