আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড সাথে চুক্তিবদ্ধ হলো ডিরেক্ট এফএন

পুঁজিবাজারে লেনদেনকে সহজ ও গতিশীল করতে রিয়েল টাইম সুবিধা নিয়ে এসেছে আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড। গ্রাহকদের এ সেবা প্রদানের লক্ষ্যে ডিরেক্ট এফএন ও আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেডের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ই জুন) প্রতিষ্ঠান দুটি ব্রোকারেজ ম্যানেজমেন্ট সিস্টেম সফটওয়্যার প্রযুক্তি বাস্তবায়নে এ চুক্তি স্বাক্ষর করে। চুক্তিতে ডিরেক্ট এফএন-এর লোকাল ডিস্ট্রিবিউটিং পার্টনার হিসেবে ছিল ম্যাগনাস কর্পোরেশন লিমিটেড।

আইডিএলসি সিকিউরিটিজ ও ডিরেক্ট এফএনের চুক্তিতে পুঁজিবাজারের গ্রাহকরা এখন থেকেই ঘরে বসেই লেনদেনের আদেশ তৎক্ষণাৎ (রিয়েল টাইম) দিতে পারবে। এ জন্য তাদের দরকার মোবাইল, ল্যাপটপ বা পিসি এবং সেই সঙ্গে থাকতে হবে সচল ইন্টারনেট সংযোগ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুদ্দিন, সিএফএ, ডিরেক্ট এফএন-এর বিজনেস হেড প্রিমাল সিলভা, ম্যাগনাস কর্পোরেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরমান আহমেদ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক এম জামাল উদ্দিন, ডিএমডি আসিফ সা’দ বিন শামস, মহাব্যবস্থাপক ও প্রধান প্রযুক্তি কর্মকর্তা মীর তারিকুজ্জামান এবং আইডিএলসি গ্রুপের অন্যান্য শীর্ষ স্থানীয় কর্মকর্তা।

অর্থসূচক/এইচডি/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.