একসঙ্গে ৩ সন্তানের জন্ম, নাম রাখলেন স্বপ্ন-পদ্মা ও সেতু

নারায়ণগঞ্জের বন্দরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন অ্যানি বেগম (২৪) নামে এক নারী। তিন সন্তান জন্ম নেওয়ায় খুশি হয়ে মা তাদের নাম রাখলেন স্বপ্ন, পদ্মা ও সেতু।

শনিবার (১৮ জুন) নারায়ণগঞ্জ শহরের একটি প্রাইভেট হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে এক ছেলে ও দুই মেয়ে জন্ম দেন অ্যানি বেগম। তবে পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে তিন সন্তানের নামকরণ করায় রোববার বিষয়টি আলোচনায় আসে।

জানা গেছে, অ্যানি বেগম বন্দরের নবীগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম অপুর স্ত্রী। অপু পেশায় একজন ব্যবসায়ী। এছাড়াও অপু স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

আশরাফুল-অ্যানি দম্পতি তাদের ছেলের নাম রেখেছেন ‘স্বপ্ন’। দুই মেয়ের নাম রাখা হয়েছে ‘পদ্মা’ ও ‘সেতু’, যা একসঙ্গে স্বপ্নের পদ্মা সেতুকে প্রতিনিধিত্ব করে বলে জানান তারা। বর্তমানে মা ও সন্তানরা সুস্থ আছেন।

এ বিষয়ে আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রী একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছে। এজন্য ডাক্তার শখ করে তাদের তিনজনের নাম রেখেছেন স্বপ্নের পদ্মা সেতু। আমাদের কাছেও নামটি পছন্দ হয়েছে। এজন্য ছেলে-মেয়েদের নাম রেখেছি- স্বপ্ন, পদ্মা ও সেতু।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতু উদ্বোধন করা হবে। এটিকে স্মরণীয় করে রাখার জন্যই তাদের এমন নাম রাখা হয়েছে।

অর্থসূচক/এইচডি/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...