কাজ আসলেই ঘুমিয়ে পড়ে ‘ফাঁকিবাজ ঘোড়া’

কাজ আসলেই ঘুমের ভান করে শুয়ে পড়ে ‘সুগার’। সুগার নামে ইন্টারনেটে ভাইরাল হওয়া ঘোড়াটির ঘুমের ধরনেও রয়েছে বৈচিত্র্য। তবে ফাঁকিবাজ এই ঘোড়াটি কোন দেশের তা জানা যায়নি। খবর এনডিটিভি

এ প্রসঙ্গে জিম রোজ নামে এক ব্যক্তি টুইটারে খোলাকাশের নিচে, ঘাসে শুয়ে থাকা ঘোড়াটির একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, ঘাসের ওপর ঘোড়াটি চার পা ছড়িয়ে শুয়ে আছে। দেখে মনে হবে যেন সে গভীর নিদ্রায় নিমজ্জিত।

সেখানে তিনি লিখেছেন, সুগারের কাছে যান। দেখবেন সে নাক ডেকে ঘুমাচ্ছে। সে কাউকে চড়াতে পছন্দ করে না। কেউ তার পিঠে চড়তে চাইলে সে ঘুমের ভান করে শুয়ে পড়ে। সে তার চোখ পর্যন্ত খোলে না। তবে লোকজন চলে গেলে তখন সে চোখ খোলে তাকায়।

ঘোড়ার এই ছবিটি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে। রোববার (১২ জুন) রাত ৮টা পর্যন্ত এটিতে লাইক পড়েছে ৪ লাখ ৭৬ হাজারের অধিক। এছাড়া ৪১ হাজার টুইটার কমেন্টও পড়েছে এটিতে।

এদিকে ঘোড়াটিকে অনেক নেটিজেন বিভিন্নভাবে আখ্যা দিয়েছেন। কারোর চোখে এটি ‘স্বর্গীয় প্রাণী’, আবার কারোর চোখে ‘স্মার্ট হর্স’, আবার কেউ কেউ এটিকে ‘গুড হর্স’ নামেও ডেকেছেন। এদের মধ্যে একজন ঘোড়াটিকে এভাবে শুয়ে থাকতে দেখে মনে করছেন যে সে বুঝি মরে গেছে।

অর্থসূচক/এইচডি/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...